Sunday 19th of September, 2021 | 11:59 PM

অনেক চড়াই উৎরাই পেরিয়ে অবশেষে আশার মুখ দেখলো বালুমহল

ডেইলি দিনাজপুর
  • শুক্রবার, ৪ জুন, ২০২১
মোঃ নাজমুল ইসলাম, বীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার আওতাধীন ৩নংশতগ্রাম ইউনিয়নের গড়ফতু বলদিয়াপাড়া বালুমহলের বর্তমান ইজারাদার সরকারি আইন কানুন ভঙ্গ করে অবৈধভাবে ১০ চাকার ড্রাম ট্রাক দিয়ে দিনের পর দিন ২৪ ঘন্টা ননস্টপ ভাবে বালু পরিবহন করতো, যার ফলে রাস্তা ঘাট,পরিবেশ সব কিছু ঝুকিতে ছিল।
এর ফলে সংঘটিত হতো এ্যাকসিডেন্টের মতো ঘটনা, যানজট সহ নানাবিধ সমস্যা, অনেক কুচক্রী মহল ঘুষ বানিজ্যের মাধ্যমে ১০ চাকা চালু রাখার পায়তারা করেছিল,কিন্তু তারা তা ধরে রাখতে পারলো না।
৩জুন’ (বৃহস্পতিবার) আমাদের প্রচেষ্টা এবং এলাকাবাসীর সহযোগিতায় প্রএিকা ও টিভি চ্যানেল সাংবাদিক দৈনিক প্রথম আলোর, চ্যানেল টুয়েন্টি ফোর ও দীপ্ত টিভির সাংবাদিকসহ স্থানীয় বিভিন্ন সাংবাদিকবৃন্দগণ সারাদিন ব্যাপী বালুমহালে কার্যক্রম চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় এলাকাবাসী।
পরবর্তীতে সারাদিনের কর্মকান্ডের ওপর ভিত্তি করে বিকেলে এসিল্যান্ড মহোদয় জনাব ডালিম সরকার স্যার পুলিশ ফোর্স নিয়ে হাজির হোন এবং বিষয়গুলো পর্যবেক্ষণ করেন এবং স্থানীয় চেয়ারম্যান মহোদয় কে কড়া নির্দেশ দেন যে আর যাতে এই বালু মহালে কোন প্রকার ১০ চাকার গাড়ি না চলে।
এবং তৎক্ষনাৎ চেয়ারম্যান মহোদয় জনাব ডাঃ কে,এম,কুতুব উদ্দিন  এসিল্যান্ড মহোদয়ের নির্দেশ মোতাবেক মেইন রাস্তায় গ্রাম পুলিশ দিয়ে টহল জোরদার করেন।এবং তারা জানান এটি পরবর্তীতে টহল ২৪ ঘন্টা তৎপর থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo