Monday 24th of February, 2020 | 11:00 AM

ইন্টার্ন ও নার্সদের মধ্যে মারামারি, মেডিকেল চিকিৎসা বন্ধ।

মুরাদ হোসাইন
  • Tuesday, November 26, 2019,
  • 296 Time View
ইন্টার্ন ও নার্সদের মধ্যে মারামারি, মেডিকেল চিকিৎসা বন্ধ
রংপুর মেডিকেল কলেজ

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক ও নার্সদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। এর জের ধরে হাসপাতালের পরিচালকের কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন উভয় পক্ষ। এসময় একে অপরকে দায়ি করে বিচার দাবি করেছেন।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে নার্স ও চিকিৎসকরা অঘোষিত ধর্মঘট শুরু করেছে। ফলে হাসপাতালের চিকিৎসা সেবা পুরোপুরি বন্ধ হয়ে গেছে বলে জানা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্র জানিয়েছে,

সোমবার রাতে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে ইন্টার্ন চিকিৎসক উরমী নার্স জেসমিন আক্তার লাকিকে কথা কাটাকাটির একপর্যায়ে ধাক্কা মারে। এর জেরে আজ মঙ্গলবার সকালে আবারো সেখানে ইন্টার্ন চিকিৎসকদের সাথে কথা কাটাকাটি হয় নার্সদের।

তবে নার্সদের অভিযোগ ইন্টার্ন ডাক্তাররাই তাদের উপর হামলা চালিয়ে মারধর করেছে। এ ঘটনাকে কেন্দ্র ইন্টার্ন চিকিৎসকরা হাসপাতালের পরিচালক ডা. আমিনুর রহমানের চেম্বারের সামনে অবস্থান নেন। পরে নার্সরাও সেখানে পাল্টা অবস্থান নেয়।

দুই পক্ষ একে অপরের বিচার দাবি করে বিক্ষোভ অব্যাহত রেখেছে। এদিকে ইন্টার্ন চিকিৎসক ও নার্সরা রোগীদের সেবা বন্ধ করে অঘোষিত ধর্মঘট শুরু করায় রোগীদের চিকিৎসাসেবা পুরোপুরি বন্ধ রয়েছে।

পরিস্থিতি মোকাবেলায় পরিচালকের কার্যালয়সহ হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। হাসপাতালের পরিচালক ডা. আমিনুর রহমান জানান, ‘দুপক্ষের

সাথে আলোচনা করে পরিস্থিতি সামাল দেবার চেষ্টা চলছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo