Sunday 20th of June, 2021 | 4:33 PM

ঈদকে সামনে রেখে বীরগঞ্জে অসহায় ও দুঃস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী পালন।

ডেইলি দিনাজপুর
  • রবিবার, ২ মে, ২০২১

মোঃনাজমুল ইসলাম, বীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী পালিত হয়। উপজেলার ১১ নং মরিচা ইউনিয়নের কাটগড় রাজাপুকুর দারুস সুন্নাহ মাদ্রাসায় চলমান লকডাউনে অসহায় দুঃস্থ্যদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ, ২ মে’ (রবিবার) পবিত্র মাহে রমজানে ঈদ উপলক্ষে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার অন্তর্গত কাটগড় রাজাপুকুর দাখিল মাদ্রাসার  সন্মানিত সভাপতি জনাব মোঃ আলহাজ্জ এনায়েত হোসেন মহোদয়ের পক্ষ থেকে ১১নং মরিচা এলাকার ৫৫০ জন অসচ্ছল পরিবারের মাঝে প্রত্যেককে পাচঁ কেজি করে চাল, আধা কেজি ডাল, আদা কেজি চিনি, আধা কেজি তেল, আধা কেজি সেমাই ও আরও অন্যান্য দ্রব্যাদী বিতরন করা হয়। উক্ত বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য  জনাব মনোরঞ্জন শীল গোপাল  এমপি।

উক্ত কার্যক্রম উদ্বোধনকালে দিনাজপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী দূরদর্শী নেতৃত্বের কারণেই করোনাকে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে বাংলাদেশ। এই নিয়ন্ত্রণের কারণে লকডাউন দিয়ে হয়তো কিছু শ্রমজীবী মানুষের কষ্ট হয়েছে, কিন্তু এই কষ্ট লাঘবে সরকারি অনুদান বা ব্যক্তিগত তহবিল এর অনুদান প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেই সাথে সমাজের বিত্তবানদের এই শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

তিনি আরও বলেন, যখন জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় ব্যস্ত, তখন একটি মহল অসহায় মানুষদের এই কার্যক্রমকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বিভিন্ন অরাজনৈতিক সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে দেশকে অস্থিতিশীল করে তুলার চেষ্টা করছে। কর্মহীন মানুষকে ত্রান প্রদানের পরিবর্তে যারা তাদের শান্তি বিঘ্নিত করার জন্য কোমলমতি শিশুদের হাতে লাঠি তুলে দেন, তারা অবশ্যই দানশীল মানসিকতা সম্পন্ন মানুষ হতে পারে না।

মাননীয় এমপি ছাড়াও উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, মরিচা ইউনিয়নের চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, মাদ্রসার সুপার হযরত আলী ও দাতা সদস্য মো. আব্দুল কাদের, মরিচা ইউনিয়নের চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, মাদ্রাসার  ম্যানেজিং কমিটির  সদস্যবৃন্দ,  শিক্ষক মন্ডলী ও স্থানীয় এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo