Tuesday 9th of March, 2021 | 12:27 AM

করোনাভাইরাসে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যুঃ অর্থমন্ত্রীর শোক প্রকাশ

ডেইলি দিনাজপুর
  • সোমবার, ২৯ জুন, ২০২০

জুবায়ের আহমেদ জীবন, নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হকের সহধর্মিণী লায়লা আরজুমান্দ বানু রাজধানীর সম্মিলিত সামরিক হাপাতালে (সিএমএইচ) সোমবার (২৯ জুন) আনুমানিক সকাল পৌনে আটটায় ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের জেষ্ঠ্য জনসংযোগ কর্মকর্তা  সুফি আব্দুল্লাহিল মারুফ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ১৩ জুন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও তার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করলেও সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন ছিলেন তার স্ত্রী। আজ বাদ আসর গাজীপুর সিটি করপোরেশন কেন্দ্রীয় কবরস্থানসংলগ্ন মাঠে তাঁর নামাযে জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ১৯৪৯ গাজীপুরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন লায়লা আরজুমান্দ। ১৯৮৪ সালের ১৮ এপ্রিল তিনি এ কে এম মোজাম্মেল হকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মৃত্যুকালে মরহুমা দুই মেয়ে  এক ছেলে, ছয় নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহি রেখে যান।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সোমবার এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফিরাত এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান অর্থমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo