Monday 20th of September, 2021 | 8:40 AM

দিনাজপুরে করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশের প্রশংসনীয় কার্যক্রম।

মোঃ শরিফুজ্জামান
  • শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

আব্দুর রাজ্জাক, নিজস্ব প্রতিবেদকঃ সারা বিশ্বে যখন করোনার আক্রমণে সাধারণ মানুষের জীবন স্থবির হয়ে গেছে ঠিক সে সময়ে বাংলাদেশ পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। বাংলাদেশ পুলিশের এরূপ কর্মকান্ড কখনোই ভুলবার নয়। এরই ধারাবাহিকতায় দিনাজপুরেও কোতয়ালি থানার পুলিশ করোনা ভাইরাস সংক্রমণ রোধে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।

দিনাজপুরের পুলিশ বাহিনীর সম্মানিত দায়িত্বশীলরা শহর থেকে গ্রামে সব স্থানে বিভিন্ন মানুষের কাছে গিয়ে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করছে। গরিব দুঃখী অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে। এই চরম মুহূর্তেও মানুষের জানমালের নিরাপত্তার জন্য সর্বদা দায়িত্ব পালন করে যাচ্ছে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ।

গভীর রাতেও রাস্তায় বড় বড় মোড় গুলোতে মানুষের জীবনের নিরাপত্তার জন্য তারা বিভিন্ন জায়গায় কড়া নজরদারী রাখছে। করোনা আক্রান্ত রোগী, আইসোলেশন এবং কোয়ারান্টাইনে থাকা রোগীদের সার্বিক খোজখবরও নিচ্ছে নিয়মিত।

উল্লেখ্য, গত ১৫ই এপ্রিল থেকে দিনাজপুর জেলাকে লকডাউন ঘোষণা করার পর কার্যকর ভূমিকা পালন করছে দিনাজপুর থানা পুলিশ। দিনাজপুরের কোতয়ালী থানা পুলিশের এমন তৎপরতায় এখন স্বস্তির মধ্যে রয়েছে এ উপজেলার জনগন। এরকম কঠিন মুহূর্তেও সময়ের এ সাহসী সন্তানদেরকে ডেইলি দিনাজপুর ওনলাইন পত্রিকার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

3 thoughts on "দিনাজপুরে করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশের প্রশংসনীয় কার্যক্রম।"

  1. Md abir khan says:

    Allah oiisob vai der Islam er jonno kobul koruk….

  2. Md abir khan says:

    দিনাজপুর জেলার কতোয়ালী থানার পুলিশ দের নিয়ে সত্যি আমরা দিনাজপুরবাসী গর্বিত । আজকে এ মহামারি করোনা রোগে তারা যেভাবে আমাদের পাশে সহায়তা করে আসছে তা সত্যি বলে প্রকাশ করার মতো না । সেলুট তাদের ।

  3. Like!! Really appreciate you sharing this blog post.Really thank you! Keep writing.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo