Tuesday 1st of December, 2020 | 1:53 AM

ঘোড়াঘাটে পুলিশ কর্মকর্তার ৭ তলা ভবন লকডাউন করলেন পৌরমেয়র

  • বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

আবদুল্লাহ আল হোসাইন, নিজস্ব প্রতিবেদকঃ দিনাজপুরের ঘোড়াঘাটে নারী পুলিশ পরিদর্শক ও ঘোড়াঘাটের পুত্রবধু শাকিলা পারভীনের ৭তলা ভবন লকডাউন করেছেন ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন।

গত শুক্রবার (১৯ শে জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান ঘোড়াঘাটের বিশিষ্ট ব্যবসায়ী আল ইমরান সরকার রতন (৪৪)।

এর পরপরেই মৃত রতনের স্ত্রী গাইবান্ধা জেলা পুলিশে কর্মরত নারী পুলিশ পরিদর্শক শাকিলা পারভীনের নমুনা সংগ্রহ করে পরিক্ষা করলে গত সেমবার (২২শে জুন) তার ফলাফল পজেটিভ আসে।

তার ফলশ্রুতিতে আজ বৃহঃপতিবার (২৫ শে জুন) করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে উপজেলা ওসমানপুর বাজারে থাকা করোনা ভাইরাস আক্রান্ত পুলিশ কর্মকর্তার ৭তলা ভবন লক ডাউন ঘোষনা করে ভবনের দেওয়ালে সর্তকতা মূলক পোষ্টার লাগিয়ে দিয়েছেন ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন।

এ সময় ঘোড়াঘাট থানা পুলিশের সদস্যেদের পাশাপাশি উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিনুল ইসলাম তুষার।

লকডাউন করা কালীন ভবনে থাকা লোকজনের উদ্দেশ্যে পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হলে ভয়ের কিছু নেই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা ভাইরাসকে জয় করা সম্ভব। যেহেতু আপনাদের এই ভবনের মালিক আল ইমরান রতন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে এবং তার স্ত্রী’র ও করোনা পজেটিভ এসেছে। সেহেতু পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই ভবন লকডাউন ঘোষণা করা হলো। করোনার সংক্রমন ঠেকাতে এবং সকলের নিরাপত্তার স্বার্থে আমরা কোন ভাবেই বাহিরে বের হবেন না। বাজার হাট করা থেকে শুরু করে আপনাদের যাবতীয় সমস্যা আমাকে, ওয়ার্ড কাউন্সিলর অথবা আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন করে জানাবেন। প্রশাসনের পক্ষ থেকে আপনাদের সকল সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo