Wednesday 2nd of December, 2020 | 5:50 AM

দিনাজপুরে ত্রান না পেয়ে সড়ক অবরোধ।

মোঃ শরিফুজ্জামান
  • বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
খালিদ হাসান, নিজস্ব সংবাদদাতাঃ পেটের জ্বালা সইতে না পেরে অবশেষে দিনাজপুরে ত্রানের দাবীতে সড়ক অবরোধ করেছে ত্রান বঞ্চিতরা। এসময় শহরের প্রায় ১৬শ পরিবার কোন দিশা না পেয়ে রাস্তায় নেমে পড়েন ত্রানের দাবীতে। প্রায় ২ ঘন্টা সদর-বিরল সড়ক যোগাযোগ বন্ধ থাকে। পরে প্রশাসনের আশ্বাসে পরিস্থিত স্বাভাবিক হয়।
আজ (২৯শে এপ্রিল) বুধবার সকাল ১০টা থেকে দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া, জুলুমপাড়া ও সাধুরঘাট এলাকাবাসী কাঞ্চন ব্রীজের উপরে অবস্থান নিয়ে বিক্ষোভ করে বিরল-সদর সড়ক অবরোধ করে। এসময় ত্রাণের দাবীতে বিক্ষুব্ধ জনতা দিনাজপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের বিরুদ্ধে ত্রান নিয়ে বিভিন্ন অনিয়ম ও দূর্ণীতির শ্লোগান দিতে থাকে। তারা বলেন, আমাদের এই তিন মহল্লার কোন পরিবার এখন পর্যন্ত ত্রান সহায়তা পায় নাই। পৌর ওয়ার্ড কাউন্সিলররা আমাদের বঞ্চিত করে নিজেদের আত্মীয় স্বজন ও পছন্দের মানুষদের ত্রান সহায়তা দিয়েছে। এসময় ত্রান না নিয়ে বাড়ী ফিরবেন না বলেও বিক্ষোভ করতে থাকে বিক্ষুব্ধ জনতা।
এসময় পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশের পাশাপাশি সেনাবাহনীর সদস্যরাও উপস্থিত ছিলেন। বিক্ষুব্ধ জনতাদের নিয়ন্ত্রনে আনতে প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সানিউল ফেরদৌস, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহরিয়ার রহমান ঘটনাস্থলে গিয়ে ত্রান দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় আন্দোলন কারীরা।

One thought on "দিনাজপুরে ত্রান না পেয়ে সড়ক অবরোধ।"

  1. Md abir khan says:

    একেই বলে ডিজিটাল বাংলাদেশ………

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo