Wednesday 2nd of December, 2020 | 5:24 AM

দিনাজপুরে প্রেমিক-প্রেমিকার বিষপানে আত্মহত্যার চেষ্টা।

মোঃ শরিফুজ্জামান
  • বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

নিজস্ব সংবাদদাতাঃ দিনাজপুরের চিররবন্দর উপজেলায় এক প্রেমিক-প্রেমিকা বিষপানে একসাথে আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। তারা দুই জন দীর্ঘ দিন ধরে একে অপরের ভালোবাসায় আবদ্ধ ছিলো।

চিরিরবন্দর থানার পুলিশ জানায়, চিররবন্দরের ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের মত্তমন্ডল গ্রামের মন্ডলপাড়ার মোঃ মোস্তাফিজুর রহমানের পুত্র মাসুদ রানা (২০) এবং  ৫নং আব্দুলপুর ইউনিয়নের মহিশমারি গ্রামের ডাক্তারপাড়ার মোঃ আফজাল হোসেনের ২য় কণ্যা মোছাঃ ইতি (১৮), তারা দুই জন দীর্ঘ ধরে প্রেমের সূত্রে আবদ্ধ হয়।

বুধবার (২৫ মার্চ) আনুমানিক সন্ধ্যা ৭ ঘটিকার সময় উপজেলার ৫নং ইউনিয়নের সুকদেবপুর নাগবাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন বুধবার সকালে প্রেমিক মাসুদ রানার কথামতো প্রেমিকা ইতি তার নিজ বাড়ি হতে প্রেমিকের বাড়িতে রওনা দেয়। এরপর প্রেমিক তাকে নিজের বাসায় নিয়ে গেলে প্রেমিকের বাবা ক্ষিপ্ত হয় এবং বিকাল ৫ ঘটিকার সময় দুজনকেই বাড়ি থেকে বের করে দেয়। পরে তারা বাড়ি থেকে বের হয়ে এসে সুকদেবপুর নাগবাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এসে বিষপান করেন এবং রাস্তার পাশেই অজ্ঞান অবস্থায় পরে থাকেন।

রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পরে থাকলে চিরিরবন্দর আইডিয়াল নেটওয়ার্ক এর মালিক মোঃ আরিফুল ইসলাম আরিফ সেই রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ তার চোখে পড়ে। সে স্থানীয় লোকজনদের ডাকা-ডাকি করলে অনেকেই এগিয়ে আসেন সেখানে। এরপর সেই পথচারী আরিফুল ইসলাম আরিফ জাতীয় হেল্প লাইন নম্বর ৯৯৯ এ ফোন করে চিরিরবন্দর থানার সাথে যোগাযোগ করেন।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাদেরকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানেই তাদের চিকিৎসা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo