Monday 30th of November, 2020 | 5:50 PM

দিনাজপুরে লিচু গাছে ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

শরিফুজ্জামান
  • সোমবার, ২৯ জুন, ২০২০

ডেইলি দিনাজপুর ডেস্কঃ দিনাজপুরের কাহারোল উপজেলার ০২নং রসুলপুর ইউনিয়নের সাধুর বাজার সংলগ্ন মহেশপুর গ্রামের শ্রী মদন মোহন রায় এর এক মাত্র বড় ছেলে শ্রী ইন্দ্র মোহন রায়(২৭) নামের এক যুবক বাড়ির পাশের লিচু গাছে শাড়ী পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায় , শ্রী ইন্দ্র মোহন রায়(২৭) তার মামাতো বোন(স্ত্রী- মুক্তি রানী রায়) কে বিয়ে করে নতুন পারিবারিক জীবন শুরু করেছে। অনেক সুখেই কাটছিলো তাদের বিবাহিত জীবন।

যুবকের বাবা পেশায় একজন ভ্যান চালক, চাকুরির আশায় বড় ছেলে আর আদরের মেয়ের পড়াশোনা চালাতেন। মেয়ের সুখের জীবনের জন্য বিয়ে দেন। সেই স্বপ্ন গড়া ছোট্ট পরিবারে অভাব পিছু ছাড়েনি।

বাবা ভ্যান চালিয়েই ছেলেকে “গনিত বিষয়ে বিএসসি(BSC) এবং এমএসসি(MSC)” করায়। শ্রী ইন্দ্র মোহন রায় এর চাকুরি না হওয়ায়- নিউরন ও ইউনিভার্সাল কোচিং সেন্টার এ টিউশনি করিয়ে অভাবিত সংসারে খরচ চালাতেন।

কিন্তু মহামারি করোনা ভাইরাস এর থাবা কাল হয়ে দাঁড়ায় তাদের জীবনে, বন্ধ হয়ে যায় রোজগারের সুযোগ। পিতা-মাতা ও স্ত্রী কে নিয়ে প্রায় বেকায়দায় পড়ে যায় পরিবারটি।

আজ ২৯ জুন ২০২০, সোমবার ভোর রাত আনুমানিক ৩ টা নাগাদ মর্মান্তিক এমন সিদ্ধান্ত নিতে বাকি ছিলো না সেই যুবকের, বাড়িতে থাকা জর্জেট শাড়ী নিয়ে লিচু গাছে গলায় ফাঁস লাগায়। সেই সময় শ্রী ইন্দ্র মোহন রায় এর পরনে ছিল ফুলহাতা শার্ট ও লুঙ্গি।

উদ্ধার এর সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রশাসনের লোকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo