Monday 30th of November, 2020 | 4:36 PM

বাংলাদেশিকে পিটিয়ে হত্যা ভারতীয় ৩ নাগরিক

মুরাদ হোসাইন
  • মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে গনি মিয়া (৩০) নামে বাংলাদেশী এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে তিন ভারতীয় নাগরিক। তারা হলেন জাকির হোসেন, ভজা ও বশির। মঙ্গলবার ভোররাতে এ ঘটনা ঘটে।নিহত গনি মিয়া দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি চাকুলিয়া গ্রামের তাহের আলির ছেলে। অভিযুক্ত ভারতীয় নাগরিক জাকির হোসেন ও তার সহোদর ভজা এবং বশির নদীয়া জেলার বেনীপুর থানার শিমুলিয়া গ্রামের আবেদন আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে গনি মিয়া গরু আনার উদ্দেশ্যে সীমান্তের কাঁটাতার পার হয়ে অবৈধভাবে ভারতে যান। এ সময় গরু ব্যবসার অভ্যন্তরীণ লেনদেন নিয়ে ভারতীয় নাগরিক জাকির হোসেনের সঙ্গে তার বাগবিতণ্ডার একপর্যায়ে জাকির ও তার সহোদর ভজা এবং বশির আলী ক্ষিপ্ত হয়ে গনি মিয়াকে পিটিয়ে আহত করে সীমান্তের ৮৭ নম্বর মেইন পিলারের কাছে ফেলে রেখে যায়। এরপর এলাকাবাসী গনি মিয়াকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

One thought on "বাংলাদেশিকে পিটিয়ে হত্যা ভারতীয় ৩ নাগরিক"

  1. This article presents clear idea in support of the new users of blogging, that in fact how to do blogging and site-building.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo