Saturday 27th of February, 2021 | 12:12 PM

বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

ডেইলি দিনাজপুর
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

নয়ন হাসান, বিরামপুর থেকেঃ দিনাজপুরের বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ রবিবার (২১শে ফেব্রুয়ারি) সকাল ৮ ঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে ২১শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়। এছাড়াও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল লতিফ এর সঞ্চলনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু ও পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার ও ভাইস পিন্সিপাল মেজবাউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম,উপজেলা আ.লীগের সহ-সভাপতি শীবেশ কুন্ডু, মোহনা টিভির বিরামপুর প্রতিনিধি আকরাম হোসেন প্রমুখ।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- যুবউন্নয়ন কর্মকর্তা জামিলুন ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, প্রবীণ আইনজীবি এ্যাড: মওলা বক্স, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হবিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা/কর্মচারীগণ,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের প্রধানগণ, শিক্ষক, সুধীজন,ছাত্র/ছাত্রীবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo