Tuesday 3rd of August, 2021 | 3:20 AM

বীরগঞ্জে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র করোনা শনাক্ত; রোগমুক্তি চেয়ে দোয়া প্রার্থনা 

ডেইলি দিনাজপুর
  • শনিবার, ১২ জুন, ২০২১
মোঃ নাজমুল ইসলাম, বীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল এর দ্রুত সুস্থ্যতা কামনায় বীরগঞ্জে দোয়া ও প্রার্থন অনুষ্ঠিত হয়েছে।
১২জুন ২০২১ (শনিবার) দুপুরে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ‘রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রমে’ এই দোয়া ও প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসময় সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ও মাস্ক পরে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানে অংশ নেন বীরগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ও ৭নং মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক সভাপতি আব্দুল হাই, বীরগঞ্জ পৌরসভার হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ চন্দ্র বর্মন ও ইউপি সদস্য আইনুল ইসলামসহ বৃদ্ধাশ্রমে আশ্রিত বৃদ্ধ ও বৃদ্ধাগন। এছাড়া স্থানীয় বিভিন্ন ধর্মের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মনোরঞ্জন শীল গোপাল এমপি যাতে দ্রুত সুস্থ  হন এবং বীরগঞ্জ-কাহারোলের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে পারেন সেই কামনা করে দোয়া পরিচালনা করেন বদিউল ইসলাম ও প্রার্থনা পরিচালনা করেন গোবিন্দ অধিকারী। এছাড়া বাংলাদেশসহ পৃথিবী থেকে যাতে প্রাণঘাতী করোনা মহামারি চিরতরে বিদায় নেয় সেই দোয়া প্রার্থনা করেন সকলে।
উল্লেখ্য, গত ৫ জুন শনিবার মনোরঞ্জন শীল গোপাল এমপি কোভিড-১৯ পজিটিভ হয়। বর্তমানে তিনি কিছুটা সুস্থ্য হয়েছেন। তবে কোয়ারেন্টাইন মেনে চলছেন তিনি। তাই বর্তমানে তিনি রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ন্যাম ভবনের এমপি হোস্টেলের ৬ নং ভবনে অবস্থান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo