Saturday 19th of June, 2021 | 3:02 AM

স্বেচ্ছাসেবী সংগঠন প্রাণোচ্ছাসের উদ্যোগে পঞ্চগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচী পালিত।

ডেইলি দিনাজপুর
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

আব্দুল্লাহ আল হুাসাইন, বিশেষ প্রতিনিধিঃ পঞ্চগড়ে প্রণোচ্ছ্বাস তেঁতুলিয়া শাখার আয়োজনে অসহায় শীতার্ত মানুষের শীত বস্ত্র বিতরণ করা হয়।

২৭-১-২১ তারিখে ভজনপুর দ্বি-মুখী বালিকা উচ্চবিদ্যালয়ে এ শীত বস্ত্র বিতরণ কর্মসূচী পালন করা হয়।এসময় প্রায় ২০০ জন অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।জি এম এস কম্পোজিট নিটিং ইন্ডাস্ট্রি লিমিটেড গাজীপুর এর ব্যাবস্থাপনা পরিচালকের সার্বিক সহযোগীতা ও প্রণোচ্ছ্বাসের উদ্যোগে এ শীত বস্ত্র সমূহ বিতরণ করা হয়।

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাবসায়ী আলহাজ্ব মোজাফফর হোসেন এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন রকেট কমপ্লেক্স অ্যান্ড স্পেস সায়েন্সে অধ্যায়নরত রাশিয়ার বাওমান মস্কো স্টেট টেকনিক্যাল ইউনিভার্সিটির শিক্ষার্থী শাহ জালাল জোনাক ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য আমানুল্লাহ আমান(শিভু)।

উক্ত কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন প্রণোচ্ছ্বাস নির্বাহী পরিষদের সদস্য এবং প্রাণোচ্ছ্বাস উইমেন ও চাইল্ড উইং এর সভাপতি, বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা.জান্নাতুল ফেরদৌস নিতু।সাংগঠনিক সম্পাদক শিপু ও এ এম গোলাম মুশফিক।

শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে স্বাগত বক্তব্য রাখেন খাইরুল ইসলাম। এসময় প্রাণোচ্ছ্বাসের সদস্যরা বলেন অসহায় মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©  2019 All rights reserved by  dailydinajpur.com
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo